মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৫:২০ অপরাহ্ন
শিরোনাম :
কুমিল্লা চান্দিনা মহিচাইল ইউনিয়নের এর বিভিন্ন গ্রামে অভিযান পরিচালনা করে থেকে ৬ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে চান্দিনা থানার পুলিশ, দেবপুর ফাঁড়ি পুলিশের অভিযানে ডাকাতির সরঞ্জাম সহ ৩ ডাকাত আটক। পলাতক অনেকে । পলাতক আসামীদের নাম নিচে দেওয়া আছে । সাম্প্রদায়িক সম্প্রীতির নষ্ট করতে দেয়া হবেনা, পৌর কৃষক লীগের সম্মেলন আব্দুর রহমান (বদি) নাছির উদ্দীন রাজ, টেকনাফ। কুমিল্লার বরুড়ায় উত্তর খোশবাস ইউনিয়নে আওয়ামীলীগের কাউন্সিল ভোটে এগিয়ে আছেন কুমিল্লার চান্দিনায় কাভার্ডভ্যানের চাপায় তরুণ নিহত ফেনীতে মন্দিরে নাশকতাকারীর মূলহোতা আটক কুমিল্লার চান্দিনায় বাতিজাকে ফাঁসানোর জন্য নিজ সন্তান সালমা আক্তার কে কুপিয়ে হত্যা করায় বাবা সহ চারজনকে আটক করেছে পুলিশ মোঃ আশিকুল রহমান রাসেল কুমিল্লার চান্দিনা উপনির্বাচন উপলক্ষে আওয়ামী লীগ দলীয় একক প্রার্থী হিসাবে মুনতাকিম আশরাফ টিটু মনোনয়ন পেপার সংগ্রহ টিকটক ভিডিও ও প্রেমে বাধা দেয়ায় স্কুলছাত্রীর আত্মহত্যা!! কুমিল্লার চান্দিনায় ৭ উপনির্বাচন উপলক্ষে শ্রীমন্তপুর উচ্চ বিদ্যালয় বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে
ব্রেকিং নিউজ :

আইসিইউ’তে অধ্যাপক আলী আশরাফ এমপি: রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী; পরিবারের পক্ষ থেকে দোয়া প্রার্থনা

আইসিইউ’তে অধ্যাপক আলী আশরাফ এমপি: রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী;
পরিবারের পক্ষ থেকে দোয়া প্রার্থনা

সামান্য অপারেশন এর জন্য হাসপাতালে ভর্তি হয়ে এখন জীবন মৃত্যুর সন্ধিক্ষণে রয়েছে কুমিল্লা-৭ (চান্দিনা) আসনের সংসদ সদস্য সাবেক ডেপুটি স্পিকার অধ্যাপক মো. আলী আশরাফ।

সকলের দোয়া চেয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে স্ট্যাটাস দিয়েছেন প্রবীণ ওই রাজনৈতিক নেতার একমাত্র তনয় এফবিসিসিআই পরিচালক ও চান্দিনা উপজেলা আওয়ামীলীগ সভাপতি মুনতাকিম আশরাফ টিটু।

চান্দিনা থেকে পাঁচবার নির্বাচিত সংসদ সদস্য সরকারি প্রতিশ্রতি বাস্তবায়ন সম্পর্কিত কমিটির সভাপতি অধ্যাপক আলী আশরাফ বর্তমানে রাজধানীর স্কয়ার হাসপাতালের নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ)তে চিকিৎসাধীন রয়েছেন।

এর আগে তিনি পেটে ব্যথা অনুভব হওয়ার পর চিকিৎসকের পরামর্শে পিত্তথলীর পাথর অপারেশনের জন্য ২ জুলাই ওই হাসপাতালে ভর্তি হন। তারপর থেকে বিভিন্ন পরীক্ষা-নীরিক্ষায় তাঁর ডায়াবেটিকস, উচ্চ রক্তচাপ ও ফুসফুসে ক্ষতসহ নানা উপসর্গ দেখা দেয়। গত ৯ জুলাই নিউমোনিয়া ও শ্বাসকষ্ট দেখা দিলে দ্রুত আইসিইউ’তে স্থানান্তর করা হয় ৭৩ বছর বয়সী প্রবীণ ওই রাজনৈতিক নেতাকে।

অধ্যাপক মো. আলী আশরাফ এমপি’র ব্যক্তিগত সহকারী ও চান্দিনার মাইজখার ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মো. জসিম উদ্দিন জানান- নেতা এখন আইসিইউ’তে আছেন। বিভিন্ন সমস্যায় আক্রান্ত। তবে করোনা ভাইরাস পরীক্ষায় নেগেটিভ।
তিনি আরও জানান, মহামান্য রাষ্ট্রপতি অ্যাডভোকেট আব্দুল হামিদ মঙ্গলবার সন্ধ্যা ৭:৪৩ মিনিটে উনার প্রেস সচিবের মাধ্যমে এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশ আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি’র মাধ্যমে একই দিন রাত ৮:০৮ মিনিটে চিকিৎসার খোঁজ খবর নিয়েছেন।
এদিকে বুধবার (১৪ জুলাই) আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক ফোন করে অধ্যাপক মো. আলী আশরাফ এম.পি’র শারিরীক অবস্থান খবর নেন। বাংলাদেশ আওয়ামী লীগের চট্টগ্রাম বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক এবং সংসদ সদস্য আবু সাঈদ আল মাহমুদ স্বপন এবং দেবিদ্বারের সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুল বুধবার দুপুরে স্কয়ার হসপিটালে চিকিৎসাধীন অধ্যাপক মো. আলী আশরাফ এম.পি’কে দেখতে যান।

এছাড়া আওয়ামীলীগের কেন্দ্রীয় ও জেলা আওয়ামীলীগের বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ তার খোঁজ খবর নিয়েছন। এর আগে মঙ্গলবার সকালে তাঁকে দেখতে হাসপাতালে যান বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ^বিদ্যালয়ের সাবেক ভিসি অধ্যাপক ডা. প্রাণ গোপাল দত্ত। নেতার সুস্থতা কামনায় পরিবারের পক্ষ থেকে সকলের দোয়া চাওয়া হয়েছে।

এদিকে, চান্দিনা থেকে পাঁচবার নির্বাচিত সংসদ সদস্য অধ্যাপক মো. আলী আশরাফ এমপি’র রোগমুক্তি কামনায় আওয়ামীলীগ থেকে শুরু করে অঙ্গ-সহযোগী সংগঠন ও সামাজিক সংগঠন প্রতিদিন উপজেলার বিভিন্ন স্থানে দোয়া-মোনাজাত করছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page

প্রযুক্তি সহায়তায় Freelancer Zone