বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৭:৩২ অপরাহ্ন
শিরোনাম :
চান্দিনা মহিলা বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যাপক মোঃ জাহাঙ্গীর আলম নৌকার মনোনয়নপত্র ক্রয় করেছেন কুমিল্লার দেবিদ্বার রাজামেহার ডেনমার্ক প্রবাসীর বাড়িতে চাঁদা দিতে রাজি না হওয়া বাড়িঘর ভাঙচুর মৃত্যুর হুমকি অভিযোগ উঠেছে চান্দিনায় উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভা: ইউপি নির্বাচনে সম্ভাব্য প্রার্থীদের প্রস্তুতি নিতে নির্দেশনা কুমিল্লার বরুড়ায় চার  চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন বাতিল ঘোষণা। বাংলাদেশ আওয়ামী লীগ চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক টিমের সঙ্গে কুমিল্লা উওর জেলা আওয়ামী লীগ কুমিল্লার চান্দিনায় অবৈধভাবে ডিস সংযোগ ব্যবহার করা সোহাগ কেবল নেটওয়ার্ককে ৫০ হাজার টাকা জরিমানা কুমিল্লার চান্দিনায় বঙ্গবন্ধু শেখ মুজিবর এর খুনি কর্নেল রশিদ এর পরিবার স্বেচ্ছাসেবক লীগের কমিটির আহ্বায়ক কমিটির সদস্য কুমিল্লার চান্দিনায় পুলিশের বিরুদ্ধে এলাকাবাসীর মানববন্ধন কুমিল্লা চান্দিনা মহিচাইল ইউনিয়নের এর বিভিন্ন গ্রামে অভিযান পরিচালনা করে থেকে ৬ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে চান্দিনা থানার পুলিশ, দেবপুর ফাঁড়ি পুলিশের অভিযানে ডাকাতির সরঞ্জাম সহ ৩ ডাকাত আটক। পলাতক অনেকে । পলাতক আসামীদের নাম নিচে দেওয়া আছে ।
ব্রেকিং নিউজ :

কুমিল্লার বরুড়ায় উত্তর খোশবাস ইউনিয়নে আওয়ামীলীগের কাউন্সিল ভোটে এগিয়ে আছেন

কুমিল্লার বরুড়ায় উত্তর খোশবাস ইউনিয়নে আওয়ামীলীগের কাউন্সিল ভোটে এগিয়ে আছেন
______________________

নির্বাচন কমিশনের তফসিল ঘোষণার পর থেকেই বরুড়া উপজেলাধীন খোশবাস উত্তর ইউনিয়নে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীদের মধ্যে দৌড়ঝাঁপ ছিল চোখে পড়ার মত।
আওমালীগের মধ্যে সম্ভাব্য ৮ জন প্রার্থী বিভিন্ন সময় জনগণের কাছে নিজেদের অবস্থান ব্যক্ত করেন এবং কয়েক প্রার্থী পোস্টার ব্যানার মাইকিং করেও নিজেদের অবস্থার জানান দিয়েছিলেন।

গতকাল ১৯ অক্টোবর বরুড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি সাংসদ সদস্য নাছিমুল আলম চৌধুরী নজরুল এর সুচিন্তিত উদ্যোগের ফলে ইউনিয়নের কাউন্সিলরদের ভোটাভুটির মাধ্যমে অনেক জল্পনা কল্পনার অবসান কিছুটা হলেও বহিঃপ্রকাশ হয়েছে। এবং সাংসদ সদস্য নাছিমুল আলম চৌধুরী নজরুল এর প্রাণবন্ত এমন উদ্যোগ কে স্বাগত জানিয়েছেন তৃণমূল আওয়ামীলীগের কাউন্সিলররা।

গতকাল কাউন্সিলর ভোটের আগেই ৮ জন প্রার্থীর মধ্যে মো. সিরাজুল ইসলাম পাটোয়ারী উপস্থিত ছিলেন না এবং বরুড়া উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মো. আব্দুল ওয়াদুদ প্রার্থীতা প্রত্যাহার করে নেন। শেষ মুহূর্তে প্রার্থী ছিলেন মোট ৬ জন। পয়ালগুচ্ছ গ্রামের মো. ফরহাদ হোসেন সাবেক ছাত্রলীগ সভাপতি বরুড়া উপজেলা, মস্কিপুর গ্রামের মো. মনিরুজ্জামান মানিক সিংগাপুর প্রবাসী, আরিফপুর গ্রামের মো. নাজমুল হাসান সরদার চেয়ারম্যান খোশবাস ইউনিয়ন পরিষদ, নবীপুর গ্রামের মো. আবুল কালাম ভূঁইয়া সাধারণ সম্পাদক খোশবাস ইউনিয়ন আওয়ামীলীগ, নারায়ণপুর গ্রামের মো. জহিরুল ইসলাম সাবেক সাধারণ সম্পাদক খোশবাস ইউনিয়ন আওয়ামীলীগ, আরিফপুর গ্রামের ডা. জি এম মহিউদ্দিন সহ-সভাপতি খোশবাস ইউনিয়ন যুবলীগ।

তৃণমূল সক্রিয় আওয়ামীলীগের কর্মীরা খোশবাস বার্তাকে জানিয়েছেন ৬ প্রার্থীর মধ্যে কাউন্সিলিং ভোটে সবচেয়ে বেশি এগিয়ে আছেন মো. ফরহাদ হোসেন, নাজমুল হাসান সরদার ও মনিরুজ্জামান মানিক। তৃণমূল আওয়ামীলীগের একাধিক নেতা কর্মী বলেন, মাঠে অনেক প্রার্থী থাকলেও এই তিনজন প্রার্থী ঘিরে সর্বত্রই গুঞ্জন ছিল এবং দিনশেষে এই তিনজনের যে কোন একজনই নৌকা পাবেন বলে প্রত্যাশা করছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page

প্রযুক্তি সহায়তায় Freelancer Zone