বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৬:২২ অপরাহ্ন
শিরোনাম :
চান্দিনা মহিলা বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যাপক মোঃ জাহাঙ্গীর আলম নৌকার মনোনয়নপত্র ক্রয় করেছেন কুমিল্লার দেবিদ্বার রাজামেহার ডেনমার্ক প্রবাসীর বাড়িতে চাঁদা দিতে রাজি না হওয়া বাড়িঘর ভাঙচুর মৃত্যুর হুমকি অভিযোগ উঠেছে চান্দিনায় উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভা: ইউপি নির্বাচনে সম্ভাব্য প্রার্থীদের প্রস্তুতি নিতে নির্দেশনা কুমিল্লার বরুড়ায় চার  চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন বাতিল ঘোষণা। বাংলাদেশ আওয়ামী লীগ চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক টিমের সঙ্গে কুমিল্লা উওর জেলা আওয়ামী লীগ কুমিল্লার চান্দিনায় অবৈধভাবে ডিস সংযোগ ব্যবহার করা সোহাগ কেবল নেটওয়ার্ককে ৫০ হাজার টাকা জরিমানা কুমিল্লার চান্দিনায় বঙ্গবন্ধু শেখ মুজিবর এর খুনি কর্নেল রশিদ এর পরিবার স্বেচ্ছাসেবক লীগের কমিটির আহ্বায়ক কমিটির সদস্য কুমিল্লার চান্দিনায় পুলিশের বিরুদ্ধে এলাকাবাসীর মানববন্ধন কুমিল্লা চান্দিনা মহিচাইল ইউনিয়নের এর বিভিন্ন গ্রামে অভিযান পরিচালনা করে থেকে ৬ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে চান্দিনা থানার পুলিশ, দেবপুর ফাঁড়ি পুলিশের অভিযানে ডাকাতির সরঞ্জাম সহ ৩ ডাকাত আটক। পলাতক অনেকে । পলাতক আসামীদের নাম নিচে দেওয়া আছে ।
ব্রেকিং নিউজ :

ফেনীতে মন্দিরে নাশকতাকারীর মূলহোতা আটক

ফেনীতে মন্দিরে নাশকতাকারীর মূলহোতা আটক

মো আশিকুর রহমান রাসেল,  কুমিল্লা
কালী মন্দিরের পুরোহিতকে মারধর ভয়ভীতি দেখানোসহ মন্দির পুড়িয়ে দেওয়ার হুমকি এবং জোরপূর্বক কালিমা পড়ানোর দৃশ্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিও ভাইরাল হয়। এরই প্রেক্ষিতে র‌্যাব-৭, ফেনী ক্যাম্প উক্ত ঘটনায় জড়িতদের আইনের আওতায় নিয়ে আসতে গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে।

এরই ধারাবাহিকতায়, র‌্যাব-৭, ফেনী ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে, ফেনীর ট্রাংক রোড বড় মসজিদের সামনে ধর্মীয় উস্কানিদাতা,পরিকল্পনাকারী ও নাশকতাকারীর মূল হোতা আহনাফ তৌসিফ মাহমুদ লাবিব, পিতা-সাইফুদ্দিন মাহমুদ,মাতা-নিলুফার ইয়াসমিন, গ্রাম-মধ্যম রামপুর, ১৭ নং ওয়ার্ড থানা ও জেলা-ফেনীকে ১৭ অক্টোবর রাত ০২.০০ ঘটিকায় রামপুর তার নিজ বাড়ি থেকে আটক করে। তাকে ব্যাপক জিজ্ঞাসাবাদে জানা যায় সে গতকাল সন্ধায় ফেনী বড় মসজিদে মাগরিবের নামাজ পড়ে সে তার দুই বন্ধু মুন্না ও সফীকে নিয়ে হাতে এক বোতল পেট্রোল সহ কালী মন্দিরে যায়। সেখানে মন্দিরের পুরোহিতকে ব্যাপক মারধর ও মন্দিরে আগুন লাগিয়ে দেয়ার ভয় দেখিয়ে,বলে লুঙ্গি পর,না হয় ধুতিকে লুঙ্গির মত করে ঝুলিয়ে পর,এরপর তাকে পড়তে বলে ‘‘লা হাওলা ওয়ালা কুওয়াতা ইল্লা বিল্লাহিল আলিউল আজিমএবং ল্ াইলাহা ইল্লাল্লাহু মুহাম্মাদুর রাসুলুল্লাহ’’ বলে একটি কালিমা পড়ায়। যার ভিডিও ইতিমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে।ফলশ্রæতিতে র‌্যাব-৭,ফেনী ক্যাম্প তাদের তৎপরতা বৃদ্দি করে তাকে আটক করতে সক্ষম হয়।আটককৃত আসামীর বিরুদ্বে নাশকতা ও ধর্মীয় অনুভুতিতে আঘাত সংক্রান্ত মামলার প্রক্রিয়া চলমান আছে।

তথ্যসূত্র: র‌্যাব-৭, ফেনী ক্যাম্প


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page

প্রযুক্তি সহায়তায় Freelancer Zone