বুধবার, ১৯ মে ২০২১, ০৫:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম :
কুমিল্লার বুড়িচংয়ে কিন্টারগার্ডেন শিক্ষকদের মাঝে ঈদ উপহার বিতরণ কুমিল্লার চান্দিনা থানায় সহকারী পুলিশ সুপার দাউদকান্দি সার্কেল সিনিয়র অফিসার এর বিশেষ উদ্যোগে চান্দিনা দিনমজুর মানুষের মাঝে খাদ্য দ্রব্য ঈদ উপহার বিতরণ করা হয়েছে কুমিল্লা ছত্রখীল ফাঁড়ী পুলিশের অভিযানে বিপুল পরিমান ভারতীয় ঔষধ ও গাঁজা উদ্ধার কুমিল্লার সহকারি পুলিশ সুপার সার্কেল দাউদকান্দি সিনিয়র অফিসার মোহাম্মদ জুয়েল রানা গতকাল বিকেল চারটায় দাউদকান্দি উপজেলার বিভিন্ন স্থানে বেঁধে ভাসমান বেদের জনগোষ্ঠীর পাশে ইদ উপহার বিতরণ করেছেন নিজ অর্থায়নে ইজিপিপি তালিকায় ইউপি সদস্যের স্ত্রী খাদ্যবান্ধাব কর্মসূচিতে অনিয়মের অভিযোগ প্রভাবশালীর ঝুকিপূর্ণ গ্যাস বানিজ্য গুড়িয়ে দিলেন সার্কেল এএসপি।” কুমিল্লার সহকারী পুলিশ সুপার দাউদকান্দি সার্কেল সিনিয়র অফিসার জুয়েল রানার বিশেষ উদ্যোগ ‘মাস্ক নাই তো সেবা নাই বুড়িচংয়ে মতিন খসরুর আত্মার মাগফেরাত কামনায় এতিমদের নিয়ে ইফতার ও দোয়া মাহফিল “ঘুরে ঘুরে মাস্ক বিতরণ করছেন সার্কেল এএসপি” মান্যবর পুলিশ সুপার, মো জুয়েল রানা ৯ম বারের মত জাটকা আটক করলেন সার্কেল এএসপি জুয়েল রানা
ব্রেকিং নিউজ :

বুড়িচংয়ে মতিন খসরুর আত্মার মাগফেরাত কামনায় এতিমদের নিয়ে ইফতার ও দোয়া মাহফিল

বুড়িচংয়ে মতিন খসরুর আত্মার মাগফেরাত কামনায় এতিমদের নিয়ে ইফতার ও দোয়া মাহফিল

এন.সি জুয়েল
বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী, বীরমুক্তিযোদ্ধা প্রয়াত এডভোকেট আবদুল মতিন খসরুর আত্মার মাগফেরাত কামনায় বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়নের কোরপাই দারুল আমান মোহাম্মদীয়া এতিমখানা প্রাঙ্গণে ইফতার, দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (১মে)বিকেলে কুমিল্লা-৫ (বুড়িচং-ব্রাহ্মণপাড়া) আসনের উপ-নির্বাচনে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী,বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক এহতেশামুল হাসান ভূঁইয়া রুমির উদ্যোগে এতিমদের নিয়ে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
এসময় রুমি বলেন, আবদুল মতিন খসরুর অকাল মৃত্যুতে বুড়িচং-ব্রাহ্মণপাড়াবাসী তাদের প্রিয় অভিভাবককে হারিয়ে শোকাহত। মহান রাব্বুল আল-আমিন মহান এই নেতাকে জান্নাতের সর্বোচ্চ স্থান জান্নাতুল ফেরদৌস দান করুক।
এছাড়াও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা বেগম শেখ ফজিলাতুন্নেছা মুজিবসহ ওনার পরিবারের সকল শহীদদের প্রতি ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির রুহের মাগফেরাত কামনা করেন। সফল রাষ্ট্রনায়ক জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ূ ও সুস্থতা কামনা করে দোয়া করা হয়।
ইফতার ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন মাওলানা মোঃ মোসলেহ উদ্দিন, মোকাম ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি ও বুড়িচং উপজেলা আওয়ামীলীগের সদস্য মোঃ সাহেব আলী,বিশিষ্ট সমাজ সেবক ও ব্যবসায়ী সফিকুল ইসলাম, আওয়ামীলীগ নেতা মোঃ শাহ আলম, শাহীন কাদির,মোকাম ইউনিয়ন আওয়ামী যুবলীগের সহ-সভাপতি মোঃ শাহ আলম, যুগ্ম সাধারণ সম্পাদক হোসেন তারেক,ডাঃ খোরশেদ আলম, সেফায়েত ভূঁইয়া,আবদুর রাজ্জাক, গিয়াসউদ্দিন ভূইয়া,সাইফ উদ্দিন মেম্বার, অহিদ মেম্বার,অলি উল্লাহ নবী,মোকাম ইউনিয়ন ছাত্রলীগের প্রচার সম্পাদক মোঃ আমির মুন্সিসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ। এছাড়াও মোকাম ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও আওয়ামীলীগের অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page

প্রযুক্তি সহায়তায় Freelancer Zone