সোমবার, ১৪ জুন ২০২১, ০৬:১১ অপরাহ্ন
শিরোনাম :
কুমিল্লার চান্দিনায় ৫ কেজি গাঁজা ও ৩৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক কারবারি আটক করেছে চান্দিনা থানার পুলিশ কুমিল্লা চান্দিনা উপজেলা জোয়াগ ইউনিয়নের কুখ্যাত মাদক ব্যবসায়ী ও চোরাকারবারি ইউনূসকে মাদক সহ গ্রেপ্তার কুমিল্লার চান্দিনা পৌরসভার ভারপ্রাপ্ত মেয়রের দায়িত্ব পালন করছেন মোঃ আব্দুর রব কাউন্সিলর, কুমিল্লার চান্দিনা পৌরসভার ভারপ্রাপ্ত মেয়রের দায়িত্ব পালন করছেন মোঃ আব্দুর রব কাউন্সিলর, চট্টগ্রাম রেঞ্জের ১১ জেলার ৫০ জন সার্কেল অফিসারের শ্রেষ্ঠ সার্কেল অফিসার (২য়) নির্বাচিত হয়েছেন কুমিল্লার দাউদকান্দি সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ জুয়েল রানা। কুমিল্লার চান্দিনায় ৪ কেজি গাঁজাসহ তিন মহিলা মাদক ব্যবসায়ী আটক মুরাদনগরে ভাতিজার রডের আঘাতে চাচা নিহত আটক ১ কুমিল্লার চান্দিনা ডাকাতির প্রস্তুতি কালে অস্ত্রসহ গ্রেফতার ৬ কুমিল্লার দাউদকান্দি বিপুল পরিমাণে পলিথিন জব্দ করেছে সহকারী পুলিশ সুপার কুমিল্লার চান্দিনায় ১৩ টি ইউনিয়নে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার এাণ সামগ্রী বিতরণ করেছেন সংসদ সদস্য আলী আশরাফ এমপি
ব্রেকিং নিউজ :

কুমিল্লায় নাদিম হত্যাকাণ্ডের আসামিদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন

কুমিল্লায় নাদিম হত্যাকাণ্ডের আসামিদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন

 

কুমিল্লায় আলোচিত নাদিম হত্যাকাণ্ডের আসামিদের গ্রেফতারের দাবিতে বৃহস্পতিবার দুপুরে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে এলাকাবাসী।
জেলার সদর দক্ষিণ উপজেলার ৫নং জোর কানন এলাকায় নাদিমের বাড়ির সামনে এ বিক্ষোভ ও মানববন্ধন কর্মসূচিতে অংশ নেন নিহতের স্ত্রী আমেনা বেগমসহ তার পরিবারের সদস্যরা।
র‍্যাবকে তথ্য দিয়ে সহযোগীতা করায় ক্ষিপ্ত হয়ে গত ২৬ মার্চ সকাল ৮ টার দিকে বাড়িতে হামলা চালিয়ে মাদক ব্যবসায়ী ইলিয়াসের নেতৃত্বে দুর্বৃত্তরা ব্যবসায়ীরা চাপাতি দিয়ে কুপিয়ে প্রকাশ্যে হত্যা করে নাদিমকে।
এ ঘটনায় তার বাবা ইদু মিয়া বাদী হয়ে উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ইলিয়াসকে প্রধান আসিমি করে ২৯ জনের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন।
কিন্তু মামলা করার পর থেকে গোটা পরিবারকে হত্যার হুমকি দিয়ে যাচ্ছে এলাকার মাদক ব্যবসা নিয়ন্ত্রণকারী হিসেবে চিহ্নিত ইলিয়াস বাহিনী।
মানববন্ধনে নিহত নাদিমের স্ত্রী আমেনা বেগম বলেন, সমাজকে মাদকমুক্ত করতে আইনশৃঙ্খলা বাহিনীকে তথ্য দেয়ায় আমার স্বামীকে প্রকাশ্যে হত্যা করে এখন মামলা তোলার জন্য আমাদের পরিবারের সবাইকে প্রাণনাশের হুমকি দিয়ে বেড়াচ্ছে প্রতিনিয়ত।
প্রকাশ্যে ঘুরে বেড়ালেও পুলিশ তাদের গ্রেফতার করছে না।নাদিমের বাবা ইদু মিয়াও একই অভিযোগ করেন মানববন্ধনে।
মানববন্ধনে আরও বক্তব্য রাখেন, এলাকা সাবেক মেম্বার বাচ্চু মিয়া (৪০) এবং এলাকাবাসী রহিমা বেগম (৪৫), আমেনা (৩২), ইদু মিয়া (৬৫), রাসেল (৩০), কাউছার (৩৫), পারুল বেগম (৩৫), সোহেল (২৫) খোরশেদ আলম (৬৫) আলেয়া (৩০), জিয়া (২৭) প্রমুখ।
বক্তারা বলেন, আওয়ামীলীগ নেতা ইলিয়াস তার আদিপত্য বিস্তারের জন্য নাদিমকে বাড়িতে এসে পরিকল্পিতভাবে কুপিয়ে হত্যা করে। এ হত্যাকান্ডের জড়িত সব আসামিকে দ্রুত গ্রেফতার এবং নাদিমের স্ত্রীসহ তার পরিবারের নিরাপত্তার দাবি জানান এলাকাবাসী।
বক্তারা আরও বলেন, ইলিয়াস এলাকায় মাদক ব্যবসা ছাড়াও কয়েকটা হত্যকাণ্ডের সঙ্গে জড়িত।রহস্যজনক কারণে পুলিশ তাকে গ্রেফতার করছে না।

তাং-১৫/৪/২০২১ ইং


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page

প্রযুক্তি সহায়তায় Freelancer Zone